স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিলেন সাংবাদিক ফসল পাটোয়ারী

মিরাজ খান


আগামী ১৫ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরগুনার তালতলী উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছেন সমাজসেবক, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও ইত্তেফাক পত্রিকার বরগুনা প্রতিনিধি এবং বরগুনা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাংবাদিক আরিফ হোসেন ফসল পাটোয়ারী।

মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা আবু ইউসুফ এর কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সাথে ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্বতন্ত্র প্রার্থী ফসল পাটোয়ারী বলেন, ইউনিয়নবাসীর কাছে আমি অতি চেনা মুখ। কারণ আমি ইউনিয়নের জনগণের সুখে দুঃখে সব সময় পাশে থাকার চেষ্টা করি। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে। তাছাড়া আমার দাদা এই নয়নের চেয়ারম্যান ছিলেন। আমার বাবা এই ইউনিয়নের জনপ্রতিনিধি না হয়েও এলাকার রাস্তাঘাট থেকে শুরু করে ব্রিজ-কালভার্ট পর্যন্ত তিনি নিজের হাতে করেছেন। তাই আজ আমি পচাকোড়ালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিয়েছি। জনগণ যদি আমাকে ভোট দিয়ে ইউনিয়নের চেয়ারম্যান তৈরি করেন তাহলে আমি তাদের একটি মডেল ইউনিয়ন উপহার দেবো। এটাই হবে আমার নির্বাচনী ইশতেহার।

তিনি আরও বলেন, সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। ঘোষিত তফসিল অনুসারে ভোট গ্রহণ আগামী ১৫ জুন নির্বাচন অনুষ্ঠিত হবে। বাছাই ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২৭ মে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.