প্রধান শিক্ষককে ক্লাস চলাকালীন হাত কাটার হুমকি তদন্তের নির্দেশ দিলেন বিচারক

রেজাউল ইসলাম টিটু

বরগুনা থেকে পছন্দের লোককে স্কুল কমিটির সভাপতি পদে মনোনয়ন তালিকায় এক নম্বরে না দিলে হাতের কব্জি কেটে দেয়া হবে বলে স্কুল চলাকালীন প্রধান শিক্ষককে হুমকির অভিযোগে তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

বৃহস্পতিবার বামনা থানাকে অভিযোগ তদন্তের নির্দেশ প্রদান করেন চীফ জুডিসিয়াল ম‍্যাজিষ্ট্রেট (বামনা) মোহাম্মদ রাসেল মজুমদার।

গত মঙ্গলবার হুমকির অভিযোগ বামনা থানায় সাধারণ ডায়েরি করেন রামনা উত্তর কাকচিড়া মাধ্যমিক বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক হাসানুল কবির।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, মঙ্গলবার জিয়াউল আহসান সহ তিনজন স্কুল চলাকালীন সময় এসে স্কুল ভবনের দোতলায় এসে জিয়াউল হাসান প্রধান শিক্ষককে বলেন, চেয়ারম্যানের নাম এক নম্বরে না রাখলে তোর হাতের কব্জি কেটে ফেলবো আমার মায়ের দুধের কসম। এরপর তিনি হুমকি দিয়ে চলে যায়। এ বিষয়ে জিডি করেন প্রধান শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল কমিটির পরিচালনা পরিষদের জন‍্য স্থানীয় বরগুনা -২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস‍্য সুলতানা নাদিরা আলাদা ডিও লেটার প্রদান করেন । এই দুই এমপির এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিভিন্ন অপ্রিতিকর ঘটনা ঘটছে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.