নির্বাচনীয় সহিংসতায় মারামারি আহত ৩০, আটক ৩


তালতলী প্রতিনিধি

বরগুনার তালতলীতে ইউপি নির্বাচনকে ঘিরে আনারস ও নৌকার সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সাধারণ মানুষ সহ প্রায় ২৫-৩০ জন মানুষ আহত হয়েছে।

শনিবার বিকেল ৫ টার দিকে উপজেলার সোনাকাটা ইউনিয়নের ফকির হাট বাজারে এঘটনা ঘটে। এসময় মটরসাইকেল ও বিদ্রহী প্রার্থী ফরাজি মো. ইউনুসের (আনারস মার্কা) অফিস ভাংচুর করা হয়।

সরেজমিন গিয়ে জানা গেছে, গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা) সুলতান ফরাজী ও স্বতন্ত্র প্রার্থী (আনারস) ফরাজী মোহাম্মদ ইউনুসের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এ ঘটনায় দুই গ্রুপের অন্তত ৩০ জন আহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে ফরাজী মুহাম্মদ ইউনুস বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। আমার সমর্থকদের উপরে অতর্কিত হামলা চালানো হয়েছে। সুলতান ফরাজীর লোকেরা পূর্বপরিকল্পিতভাবে আমার কর্মীদের মারধর করে আমাদের অফিস ভাঙচুর করেছে। এতে আমার অন্তত ২০জন লোক আহত হয়েছে। বর্তমানে দুইজন নিখোঁজ রয়েছে। অভিযোগের বিষয় অস্বীকার করে সুলতান ফরাজী বলেন, আমার কর্মীদের উপরে পূর্বপরিকল্পিতভাবে ইউনুস ফরাজীর লোকেরা হামলা চালায়। আওয়ামী লীগ অফিস ভাঙচুর করে লুটপাট করে নিয়ে গেছে।

Exif_JPEG_420

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.