এনসিটিএফ বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ)’র বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোর্স (এনসিটিএফ)’ আয়োজনে ও ইয়েস বাংলাদেশ এবং অপরাজেয় বাংলাদেশ এর সহযোগিতায় শুক্রবার (০৯ ডিসেম্বর) জাগো নারী’র পাঠশালায় এনসিটিএফ এর বার্ষিক সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিন সকাল ৮ টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বেলা ১১ টায় শেষ হয়।

সফল নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইব্রার হোসাইন নিজুম, সহ-সভাপতি রিসি আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জিম, যুগ্ম সাধারণ সম্পাদক স্বাধীন, সাংগঠনিক সম্পাদক তাহসিন আহমেদ, শিশু গবেষক (ছেলে) আল-আরাফ, (মেয়ে) সামিরা, শিশু সাংবাদিক (ছেলে) আব্দুল্লাহ, (মেয়ে) আয়শা, শিশু সংসদ (ছেলে) হাদিউর রহমান ধ্রুব, (মেয়ে) হীরামনি।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, এনসিটিএফ’র সাবেক সভাপতি রাইমু জামান। এতে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন, নুরুজ্জামান লিমন, তাহারিমা ইসলাম নাবিলা। নির্বাচন পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন, আবিদ হাসান, তাজমীম শফিক প্রিয়ন্তী।

অনুষ্ঠানে বার্ষিক সাধারণ সভার শুরুতে বিগত বছরের কার্যক্রম তুলে ধরেন, এনসিটিএফ’র সাবেক সহ-সভাপতি নুরুজ্জামান লিমন। একই সাথে সকলের মতামতের ভিত্তিতে ২০২৩ সালের কর্মপরিকল্পনা তৈরি করা হয়।

দুপুর ১২ টার দিকে বার্ষিক সাধারণ সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, সিবিডিপি’র নির্বাহী পরিচালক সাংবাদিক জাকির হোসেন মিরাজ, দৈনিক স্বাধীন বাণী পত্রিকার বার্তা সম্পাদক ও সাবেক এনসিটিএফ সদস্য মো: সানাউল্লাহ্ রিয়াদ, এনসিটিএফ’র জেলা ভলান্টিয়ার মুক্তা রানী সিকদার, সদর উপজেলা ভলান্টিয়ার মো: সজিব হোসেন সহ জেলা ও উপজেলা এনসিটিএফ’র সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

আলোচনায় সঞ্চলক হিসেবে দায়িত্ব পালন করেন, এনসিটিএফ’র জেলা ভলান্টিয়ার মো: জাহিদ হোসেন।

২০২০-২২ সালে দায়িত্ব পালনকারী বিদায়ী কমিটিকে শুভেচ্ছা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়। একই সাথে নব নির্বাচিত সকলকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.