তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরগুনায় মা-মেয়েকে কুপিয়ে জখম

স্টাফ রিপোর্টার
বরগুনায় পাঞ্জাবিতে কলমের কালি লাগিয়ে দেওয়াকে কেন্দ্র করে মা-মেয়েকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (৬ মে) দুপুরে বরগুনার পাথরঘাটার কাঠালতলী ইউনিয়নের কালিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী মোসা. হালিমা (৪৫) একই এলাকার জামাল হওলাদারের স্ত্রী। এ সময় হালিমার মেয়ে লাইজু আক্তারকেও (১৫) কুপিয়ে গুরুতর জখম করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার জুমার নামাজ পড়তে মসজিদে যায় হালিমার ছেলে মো. হাসান (১১)। এ সময় মসজিদে বসে হাসানের পাঞ্জাবিতে কলম ভেঙে কালি লাগিয়ে দেয় একই এলাকার আনসার মল্লিকের ছেলে শাহিন (১৩)। নামজ শেষে হাসান বিষয়টি তার মা হালিমাকে জানায়।

পরে হালিমা ও তার মেয়ে লাইজু শাহিনের বাড়িতে গিয়ে কালি লাগানোর বিষয়টি তার পরিবারকে জানাতে গেলে উভয় পরিবারের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরপর ভুক্তভোগীরা বাড়িতে ফিরে যাওয়ার সময় শাহিনের বাবা আনসার মল্লিক ও তার স্ত্রী নুরনেহার ও বড় ছেলে শামীম (১৯) হাসানের মা হালিমা ও বোন লাইজুকে কুপিয়ে গুরুতর জখম করে।

এরপর স্থানীয়রা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ এসে গুরুতর অবস্থায় হালিমা ও লাইজুকে উদ্ধার করে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুরুতর অবস্থায় মা-মেয়েকে উদ্ধার করেছে। তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল পাঠানো হয়েছে, তাদের অবস্থা আশঙ্কাজনক।

তিনি আরও বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক রয়েছেন। তাদেরকে আটক করতে আমাদের অভিযান চলমান আছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.