৪নং মোকামিয়া আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


মোহাম্মদ শাহাদাত হোসেন


বরগুনার বেতাগী উপজেলার মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগ’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (১৭ এপ্রিল) সকাল ১১ টার দিকে মোকামিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শওকত হাচানুর রহমান রিমন এমিপ।


সম্মেলন উদ্বোধন করেন উপেজলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগী পৌরসভার মেয়র আলহাজ¦ এবিএম গোলাম কবির। এতে প্রধান বক্তা ছিলেন উপেজলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. মাকসুদুর রহমান ফোরকান।


এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও গবেষণা সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈয়দ গোলাম রব শুক্কুর ও বেতাগী পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাবুল আখতার।


মোকামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আলহাজ্ব গাজী জালাল আহেমদ’র সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য সচিব মো. মারুফ হোসেন’র পরিচালনা এ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়মাী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. খলিলুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, মহসীন ফয়সাল অপু, প্রচার সম্পাদক মো. লুৎফর রহমান ফিরোজ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম সিকদার, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন ফকির, আওয়ামী লীগ নেতা নাহিদ মাহমুদ হোসেন লিটু ও বেতাগী পৌরসভার কাউন্সিলর মো. কামাল হোসেন পল্টু প্রমূখ।


এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করতে আমরা বেতাগী উপজেলাবাসী বদ্দপরিকর। সুখে এবং দুঃখে শেখ হাসিনার সাথে থেকে দেশ ও দেশের মানুষের জন্য কাজ করে যাবো।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.