০৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মহাসমাবেশ করতে বরগুনায় গণসংযোগ


স্টাফ রিপোর্টার

বৈষম্যমুক্ত ৯ পেস্কেল প্রদান, অন্তর্বর্তীকালীন সময়ের জন্য ১১-২০ গ্রেডের কর্মচারীদের জন্য পঞ্চাশ শতাংশ মহার্ঘ ভাতা প্রদান, টাইম স্কেল সিলেকশন গ্রেড পূণর্বহাল, শতভাগ পেনশন ও গ্রাচুইটি প্রদানসহ ০৭ দফা দাবিতে চলতি বছরের আগামী ১২ মে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে এক মহাসমাবেশের ডাক দিয়েছে জাতীয় ভিত্তিক কর্মচারীদের ১২ সংগঠনের জোট “বাংলাদেশ সরকারি কর্মচারী দাবী আদায় ঐক্য পরিষদ”।

ওই কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে ঐক্য পরিষদের সমন্বয়ক ও ১১-২০ ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান মঙ্গলবার (২৫ এপ্রিল) বরগুনার বিভিন্ন সরকারি দপ্তরে গণসংযোগ করেছেন।

এসময় তিনি মহাসমাবেশে উপস্থিত হয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণের মাধ্যমে দাবি সমূহ বাস্তবায়ন তরান্বিত করতে কর্মচারীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, বর্তমান সময়ে অসহনীয় বাজারমূল্যের কারনে নিম্ন বেতনের কর্মচারীদের জীবনযাত্রার ব্যায় নির্বাহ করা কঠিন থেকে কঠিনতর হয়ে গেছে। তাই বেতন ভাতা বাজারমূল্যের সাথে সমন্বয় করা সময়ের দাবি।

গণসংযোগকালে বরগুনা জেলার ১১-২০ ফোরামের উপদেষ্টা মো: হাবিবুর রহমান, সভাপতি মো: এনামুল কবির, সাধারণ সম্পাদক মোঃ নাসিরুজ্জামান, সাইদুল ইসলাম সহ সংগঠনটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.