বরগুনার ১১ হাজার মানুষ পেল সাবেক পৌর মেয়র শাহাদাতের দেয়া ঈদ উপহার

স্টাফ রিপোর্টার
‘ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ’ আর এই ঈদের খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে প্রতিবছরের ন্যায় এ বছরও বরগুনা পৌরসভার সাবেক মেয়র শাহাদাত হোসেন ১১ হাজার মানুষকে ঈদ উপহার তুলে দিয়েছেন।

ঈদ উপহার এর মধ্যে ছিল রংবেরঙের শাড়ি ও লুঙ্গি। ঈদের খুশি প্রতিটি ঘরে বিরাজমান রাখতেই প্রতিবছর এই আয়োজন করে থাকেন তিনি।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৭ টা থেকে পুলিশ লাইনে তার নিজ বাসভবনের সামনে এই ঈদ উপহার বিতরণ করেন। ঈদ উপহার নিতে আসা মানুষের কষ্ট লাঘবে ছায়মানা টানিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উপস্থিতিতে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার নিতে আসা উকিল পট্টির রেশমা নামে একজন জানান, শাহাদাত মেয়র পেরতেক বচ্ছর কাফুড় আর লুঙ্গি দেয়। হে মেয়র থাহার আগেও দেছে, থাকতেও দেছে আর এহনো দেয়।

পিটিআই সড়কের রমিজ উদ্দিন নামে একজন বলেন, ঈদ উপহার হিসেবে লুঙ্গি পেয়েছি। বর্তমানে কাপড়-চোপড়ের দামও বেশি থাকায় রিক্সা চালিয়ে একটা লুঙ্গি কেনার মত পয়সা হয় না। এই লুঙ্গি পাওয়ায় কিছুটা হলেও কষ্ট লাঘব হয়েছে বলেও জানান তিনি।

আমতলার পাড়ের খালেদা বেগম নামে একজন গৃহ পরিচালিকা বলেন, আমার স্বামী শহরে ঘুরে ঘুরে খিল্লি পান বিক্রি করে। ছেলেমেয়ে নিয়ে এই রোজগারে চলতে কষ্ট হয়। স্বামীর জন্য একটি লুঙ্গি ও আমার একটি কাপড় পেয়েছি। এতে অনেক উপকার হইল।

এভাবেই খুশি মনে বরগুনার ১১ হাজার মানুষ ঈদের উপহার হিসেবে বরগুনা পৌরসভার সাবেক মেয়র শাহাদাত হোসেনের থেকে পাওয়া শাড়ি ও লুঙ্গি নিয়ে রৌদ্রের তাপদাহে শীতল ও খুশি ভরা হাসিমুখে বাড়ি ফিরেছেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.