বেতাগীর সেই অগ্নিদগ্ধ ইউপি সদস্য আর নেই !

বেতাগী প্রতিনিধি

বরগুনা জেলাধীন বেতাগী উপজেলার ৭ নং সরিষামুড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউপি সদস্য খান ফারুক আহম্মেদ শামীম(৩৩) আর নেই। অগ্নিদগ্ধ অবস্থায় ওই ইউপি সদস্য ঢাকা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন তার চাচতো ভাই মাসুম খান। 

মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাঁট বাজার সংলগ্ন ২ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য খান ফারুক আহমেদ শামীম খানের টিনসেট বসত ঘরে বাহির থেকে তালাবদ্ধ করে দুর্বৃত্তরা পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে ওই ইউপি সদস্য ও তার স্ত্রী সুচি আক্তার অগ্নিদগ্ধ হয়। আগুনে তার বসতঘর পুড়ে যায়। প্রায় দশ লাখ টাকার ক্ষতি হওয়ার কথা জানিয়েছেন ইউপি সদস্যের পরিবার। অগ্নিদগ্ধ ইউপি সদস্য শামিমকে প্রাথমিক পর্যায়ে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

অগ্নিদগ্ধ ওই ইউপি সদস্যকে ঢাকায় প্রেরণ করা হলে আজ বৃহস্পতিবার (১১ আগষ্ট) ঢাকা বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

বেতাগী থানার ওসি মো.শাহ আলম হাওলাদার বলেন, ঘটনার দিনই ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে অগ্নিকান্ড পরিকল্পিত এটি নিশ্চিত। লিখিত অভিযোগ এখনো পাইনি। অভিযোগের উপর ভিত্তি করে তদন্ত  সাপেক্ষে আইনগত  ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.