শেখ কামালের জন্মদিনে বৃক্ষরোপণ গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ

স্টাফ রিপোর্টার

বাংলাদেশের আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সন্তান বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল’র ৭৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ, গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র মাননীয় প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

গাছের চারা রোপন করে পানি দিচ্ছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র সচিব মেজবাহ উদ্দিন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে গত শুক্রবার (৫ আগস্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকা ওসমানী স্মৃতি মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে বৃক্ষরোপণ, গাছের চারা ও যুব ঋণের চেক বিতরণ করা হয়।

এসময় বিশেষ অতিথি ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়’র সচিব মেজবাহ উদ্দিন।

গাছের চারা রোপন করছেন যুব সংগঠক এ কে এম নেয়ামত উল্লাহ বাবু সহ বিভিন্ন সংগঠনের যুব সংগঠকরা।

অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক (গ্রেড-১) মোঃ আজহারুল ইসলাম খান’র সভাপতিত্বে যুব উন্নয়ন অধিদপ্তরের পরিচালক বৃন্দ, ঢাকা জেলার উপ-পরিচালক বিরাজ চন্দ্র সরকার, যুব উদ্যোক্তাদের জাতীয় সংগঠন ইয়ুথ ইন্টারপ্রেনার্স ওয়েল ফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইওয়াব) এর সভাপতি এ কে এম নেয়ামত উল্লাহ বাবু, সাধারণ সম্পাদক মাসুদ আলম এবং ঢাকা জেলার বিভিন্ন সংগঠনের যুব সংগঠক ও উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানের মাধ্যমে সারাদেশে ৬৫ হাজার চারা রোপন ও বিতরণের জন্য বলা হয়েছে। একই সাথে ঢাকা জেলায় ২ হাজার গাছের চারা বিতরণ ও রোপন করা হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.