বেতাগীতে বিএনপির পদ বঞ্চিতদের সংবাদ সম্মেলন

বেতাগী প্রতিনিধি

বরগুনার বেতাগীতে সদ্য ঘোষিত উপজেলা ও পৌরসভা বিএনপি’র কমিটি প্রত্যাখ্যান ও কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপি’র একটি অংশ।

আজ বৃহস্পতিবার (১১ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে বেতাগী উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও মেয়র মো. শাহজাহান কবিরের নেতৃত্বে বেতাগী প্রেসক্লাব কার্যালয়ে বিএনপি’র নেতৃবৃন্দ এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মো. শাহজাহান কবির বলেন, বরগুনা জেলা বিএনপির আহব্বায়ক মো. মাহাবুবুল আলম ফারুক মোল্লা, সদস্য সচিব তারিকুজ্জামান টিটু, যুগ্ম আহব্বায়ক এ.জেড.এম ফারুক ও কেন্দ্রীয় কমিটির সহ শ্রম বিষয়ক সম্পাদক ফিরোজউজ্জামান মামুন মোল্লা বিভিন্ন চালবাজি করে বিভিন্ন উপায়ে টাকার বিনিময়ে যে সব নেতা কর্মী আওয়ামী লীগের লেজুর ভিত্তিক দল করে আসছে তাদের দ্বারা কমিটি গঠন করেছে।

তিনি আরও বলেন, যারা বিএনপির মূলধারার নেতা কর্মী তাদের বাদ দিয়ে যারা ১৪ বছর যাবত কোন কর্মীর খোঁজ খবর রাখেনি তারাই জেলার মূল কমিটির আওতায় উপজেলা কমিটি গঠন করেছে।

সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে সদ্য ঘোষিত পৌর বিএনপি’র কমিটির যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম পান্না বলেন, যারা ২০১৮ সালের সংসদ নির্বাচনের সময় সরকারের গায়েবী মিথ্যা মামলায় আসামী হয়ে মাসের পর মাস কারা বরণ করেছে তাদেরকেও বাদ দিয়ে জেলার নেতারা আহব্বায়ক কমিটি গঠন করে।

এত নির্যাতনের পরও তারা কমিটির সদস্য পদও পায়নি। তাহলে প্রশ্নই থেকে যায় এ জেলার নেতারা মাঠ পর্যায়ে কর্মীদের কতটুকু চেনে বা জানে!

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক বেতাগী উপজেলার যুগ্ম সাধারন সম্পাদক ফারুক হোসেন খোকন, উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক মিজানুর রহমান ডব্লিউ, বেতাগী উপজেলা যুবদলের সাবেক সভাপতি মশিউর রহমান প্রমুখ।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.