বাবাই আমার রাজনৈতিক শিক্ষাগুরু : জয়

সিনিয়র রিপোর্টার

‘আমার বাবাই আমার রাজনৈতিক শিক্ষাগুরু। তার অনুপ্রেরণাতেই আজ আমি বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি হতে পেরেছি। শৈশব থেকেই পারিবারিক ভাবে আমি বাংলাদেশ আওয়ামী লীগ পরিবারের সন্তান হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে হৃদয়ে ধারণ করে এগিয়ে চলছি। মমতাময়ী মায়ের মতো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশীর্বাদ নিয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে নিজেকে আত্মনিয়োগ করছি।’

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এ কথাগুলো বলেছেন বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি খাদিমুল বাশার জয়।

অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় এসময় তার সাথে তার রাজনৈতিক শিক্ষাগুরু বাবা বীর মুক্তিযোদ্ধা মো. আবদুল মান্নান উপস্থিত ছিলেন। অসুস্থ বাবার জন্য নিজ জেলা বরগুনাবাসীর কাছে দোয়া চান তিনি।

বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদারের সঞ্চালনায় সভায় মুক্তিযোদ্ধা আবদুল মান্নান, বরগুনা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা কাদের, সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ, মনির হোসেন কামাল, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি অ্যাডভোকেট সোহেল হাফিজ প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় উপস্থিত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি খাদিমুল বাশার জয় বলেন, ‘তোমরা ভাই ও দাদাদের রাজনীতিতেই শুধু মাত্র নিজেদের সীমাবদ্ধ না থেকে বঙ্গবন্ধুর আদর্শ ও ত্যাগী রাজনৈতিক জীবনের ইতিহাস জানতে বেশি করে বই পড়ো। এতে করে নিজেকে দক্ষ রাজনৈতিক ব্যক্তিতে পরিনত করতে পারবে।’

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.