বরগুনায় কোরআন তেলওয়াত প্রতিযোগীতা অনুষ্ঠিত

শাহ্ আলী

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরগুনার চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সংগঠনের উদ্যোগে বরগুনা, বেতাগী ও মির্জাগঞ্জ ৩ উপজেলা ভিত্তিক হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা অনুষ্ঠান “কোরআনের আলো” প্রতিভার সন্ধানে অনূর্ধ্ব ১৫ বছর বয়সের শিশুদের নিয়ে এ প্রতিযোগীতার আয়োজন করা হয়।

এতে অংশ গ্রহন করেন ৩টি উপজেলার, ৫টি ইউনিয়নের মধ্যে ১২টি হাফিজি মাদ্রাসার ৬৫ জন শিক্ষার্থী।

এর মধ্যে বিচারকের ফলাফল অনুযায়ী সেরা ২২ জন নির্ধারণ করা হয়।

প্রথম স্থান অধিকার করেন, মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদবাড়িয়া ইউনিয়নের জান্নাতুল হাফিজিয়া মাদ্রাসার ছাত্র মোহাম্মদ হাসান মাঝি। ২য় স্থান অধিকার করেন মোহাম্মদ শরীফ উল্লাহ ও তৃতীয় স্থান অধিকার করেন বেতাগী উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়ন মোকামিয়া দরবার শরীফ মাদ্রাসার ছাত্র মোহাম্মদ আমানুল্লাহ।

এছাড়াও বাকি ১৯ জন প্রতিযোগীকে শুভেচ্ছা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

বুধবার (২৭ এপ্রিল) চান্দুখালি মাধ্যমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, (সিবিএফ) পরিবারের সম্মানিত উপদেষ্টা পরিষদ সদস্য আক্তার মোর্শেদ মঞ্জু, সিবিএফ এর উপদেষ্টা পরিষদ সদস্য মোঃ বাবলুর রহমানসহ চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সংগঠনের উপদেষ্টা ও সদস্য বৃন্দ।

বিচারকমণ্ডলী হিসেবে উপস্থিত ছিলেন, হযরত মাওঃ হাফেজ মুহাম্মদ জুবায়ের ও হযরত মাওলানা হাফেজ মুহাম্মদ মাইনুল ইসলাম।

বরগুনা চান্দখালী ব্লাড ফাউন্ডেশন সেচ্ছাসেবী সংগঠনটি ইতোমধ্যে বরগুনা জেলা সহ বিভিন্ন জেলায় রোগীদেরকে স্বেচ্ছায় ৮ শ’ ব্যাগ রক্তদান করেছে।

এছাড়াও বিভিন্ন স্বাস্থ্য সচেতনতা, সামাজিক উন্নয়ন, শিক্ষাখাতে অগ্রণী ভূমিকা পালন করে আসছে এবং প্রতিবছর আরো ভালো ভালো শিক্ষা স্বাস্থ্য বিষয়ক কার্যক্রম নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে সংগঠনটি সকলের দোয়া এবং ভালোবাসা সহযোগিতা কামনা করছে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.