“সদস্য হিরো”এ ভূষিত হলেন সংগঠক নেয়ামত উল্লাহ বাবু

স্টাফ রিপোর্টার

ন্যাশনাল ইয়ূথ লীডারশীপ ফোরাম’র চেয়ারম্যান, ইওয়াব অর্গানাইজার, “শেখ হাসিনা ইয়ুথ ভলান্টিয়ার অ্যাওয়ার্ড-২০২০” জাতীয় যুব পুরস্কার প্রাপ্ত, উদ্যোক্তা ও সংগঠক এ কে এম নেয়ামত উল্লাহ বাবু  (২০২১-২০২২) লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল “সদস্য হিরো” এ ভূষিত হয়েছেন।

তিনি বিশ্বে তৃতীয় স্থান অধিকার করে আন্তর্জাতিক স্বীকৃতি হিসেবে এ পুরস্কার পেয়েছেন।

সম্প্রতি লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল, ডিস্ট্রিক্ট ৩১৫ বি২ এর কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট ও সম্মাননা তুলে দেওয়া হয় নেয়ামত উল্লাহ বাবুকে।

এ সময় সকল স্তরের লায়ন নেতৃবৃন্দে, লায়ন্স জেলা ৩১৫ বি২ এর জেলা গভর্ণর ও তাঁর টিম এর সদস্যরা উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক স্বীকৃতি পুরস্কার পাওয়ায় এ কে এম নেয়ামত উল্লাহ বাবুকে কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের সভাপতি যুব সংগঠক আমিনুল হক সাদী এক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তিনি সারা দেশ থেকে বাঁছাইকৃত দুইশ’ যুব সংগঠক, আত্মকর্মী, এবং যুব পুরস্কার প্রাপ্তদের অংশগ্রহণে জাতীয় যুব বিনিময় কর্মসূচি- ২০২২ এর সেরা উপস্থাপনায় মনোমুগ্ধ হয়েছেন। বাবু ভাই আমাদের গর্ব, আমাদের অহংকার বলেও শুভেচ্ছা বার্তায় উল্লেখ করেন তিনি।

“সদস্য হিরো” খ্যাত নেয়াম উল্লাহ বাবু বলেন, এ পুরস্কার আমার পথ চলতে দ্বিগুণ আগ্রহ বাড়িয়েছে। আমাকে “সদস্য হিরো” মনোনীত করায় আমি কর্তৃপক্ষকে ধন্যবাদ এর সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি কোন পুরস্কারের আশায় নয় বরং মানবিকতার দিক থেকে নিজেকে এভাবেই উৎসর্গ করে যাবো। তিনি দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.