জাতির পিতার আদর্শকে ধারণ করে চলতে হবে- সভাপতি জয়

জাতির পিতার আদর্শ ও শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সুস্থ ধারার ছাত্র রাজনীতি গড়ে তুলতে হবে। শিক্ষার্থীদের যৌক্তিক অধিকারকে মূল্যায়ন করতে হবে। শিক্ষা, শান্তি, প্রগতির দীক্ষায় দীক্ষিত বরগুনা জেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ’র সভাপতি আল-নাহিয়ান খান জয় সম্মেলন উদ্বোধনী বক্তব্যে এসব কথা বলেন।

জেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে রবিবার (১৭ জুলাই) দুপুর ১২ টার দিকে সিরাজ উদ্দিন সড়কের টাউনহলে জাতীয় পতাকা ও ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন এবং সাদা পায়ড়া উড়িয়ে ১ম অধিবেশনের সূচনা করা হয়।

এর পরপরই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও গীতা থেকে পাঠ ও বিদায়ী কমিটির জন্য এক মিনিট নীরবতা পালন করে আলোচনায় অংশ নেন নেতৃবৃন্দ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যডভোকেট আফজাল হোসেন।

এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বরগুনা জেলা শাখার সভাপতি ও মাননীয় সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর কবির, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুলতানা নাদিরা।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ’র সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।

বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার আয়োজনে বার্ষিক সম্মেলনে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি দুবাইয়ের আদনান অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তানভীর হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন বিদ্যুৎ, আরিফুজ্জামান আল ইমরান, উপ তত্ত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুর রশিদ রাফি, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক কে. এম রাসেল, উপ-কর্মসংস্থান বিষয়ক সম্পাদক খাদিমুল বাশার জয়, সহ-সম্পাদক আশিক খান, সদস্য সাবিকুন্নাহার তামান্না সহ কেন্দ্রীয় সংসদ এর নেতৃবৃন্দ।

এছাড়া বরগুনা জেলা আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মধ্যাহ্ন ভোজের পরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে অংশ নেবেন কেন্দ্রীয় ছাত্রলীগ এর নেতৃবৃন্দ।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.