সাভারে শিক্ষক হত্যার প্রতিবাদে বেতাগীতে মানববন্ধন

বেতাগী প্রতিনিধি

সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা ও নড়াইলে শিক্ষককে অপদস্তের সঙ্গে জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বেতাগী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি।

শনিবার (২ জুলাই) উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির  আয়োজনে উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। এতে অংশগ্রহণ করেন উপজেলার প্রায় শতাধিক শিক্ষক।

বেতাগী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, বেতাগী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইলিয়াসুর রহমান, দেশান্তরকাঠির সহকারী শিক্ষক আবদুর রহমান। 

এতে উপজেলার মাধ্যমিক শিক্ষকরা সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় শিক্ষকদের লাঞ্ছনা, হত্যা আর হয়রানিতে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি, শিক্ষকদের নিরাপত্তা ও সম্মান বজায় রাখা এবং বিভিন্ন সম্প্রদায়ের লোকেরা যাতে নিরাপত্তার সঙ্গে বসবাস করতে পারেন, সেই বিষয়ে রাষ্ট্রীয় কর্তৃপক্ষকে যথাযথ ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান। পাশাপাশি দ্রুত শতভাগ উৎসব ভাতা ও জাতীয়করণ করার দাবী তোলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.