রাতে দোকান খোলা রাখায় জরিমানা, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

হবিগঞ্জ প্রতিনিধি

বিদ্যুৎ সাশ্রয়ের জন্য রাত ৮টার পর দোকানপাট বন্ধ রাখতে হবিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে জেলা ও উপজেলা প্রশাসন। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা ও ৩টি ব্যবসা প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

মঙ্গলবার (১৯ জুলাই) দিবাগত রাত ৯টায় হবিগঞ্জ শহরে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন খান এলিস। এ সময় দোকান খোলা থাকায় একজন ব্যবসায়ীকে এক হাজার টাকা জরিমানা ও কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তাদের সতর্ক করে দেওয়া হয়।

এদিকে নবীগঞ্জের বাংলাবাজার আউশকান্দি, দেবপাড়া ও পানিউমদা বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মহি উদ্দিন। রাত ৮টার পর দোকান খোলা রাখায় তিনি ৩টি প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেন।

রাত ৮টার পর দোকান খোলা রাখায় ইনাতগঞ্জ বাজার, কাজীর বাজার ও বান্দের বাজারে ৭ জন ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

অভিযানগুলোতে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। মঙ্গলবার রাতে জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.