বরগুনায় সড়ক দুর্ঘটনায় এনএসআই সদস্য জয় দে নিহত

বরগুরা প্রতিনিধি: বরগুনার বামনা উপজেলা আঞ্চলিক মহাসড়কের চাড়াখালি ফায়ার সার্ভিস সংলগ্ন সড়কে মোটরসাইক ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্য জয় দে নিহত হয়েছে।

শনিবার (৭ অক্টোবর) দুপুর ১ টার দিকে সড়ক দুর্ঘটনা ঘটে। এ বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বামনা-পাথরঘাটা সাকেল) মো. আবু সালেহ।

নিহত এনএসআই সদস্য জয় দে এর বাড়ি চট্টগ্রামের পাচলাইস থানায় এবং আহত অন্য সদস্য মো. মেহেদীর বাড়ির পিরোজপুরের ভান্ডারীয়া উপজেলায়।

জানা যায়, নিহত এনএসআই সদস্য মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে থাকা আরেক এনএসআই সদস্য মেহেদী হাসান গুরুতর আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বামনা-পাথরঘাটা আঞ্চলিক মহাসড়কের বামনার চাড়াখালি ফায়ার সার্ভিস নামক স্থানে মোটরসাইকেলে (ঢাকা-মেট্রো হ -৪৫৩৮৮৬) সামনের দিক থেকে ট্রাক (বরিশাল মেট্রো ড-১১০০৯৯) ধাক্কা দেয়। এতে এনএসআই মাঠকর্মী (বামনা উপজেলা) জয় দে। স্থানীয়রা তাকে উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। অপর সদস্য মেহেদী হাসানের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে বামনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইনুল ইসলাম বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। চালককে আটক করতে পুলিশের কয়েকটি দল অভিযান শুরু করেছে।

উল্লেখ্য, এর আগেও বরগুনায় কর্মরত এন এস আই’র দুই সদস্য নিহত হয়েছেন। একজন সড়ক দুর্ঘটনা ও অন্যজন নদীতে ডুবে মারা যান।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.