বরগুনায় মামলার নিষ্পত্তির হার বেশি, বিচারপতির প্রশংসা

সিনিয়র রিপোর্টার

‘কোর্ট ভিজিট করে দেখলাম অন্য জেলার চেয়ে বরগুনা জেলার মামলার নিষ্পত্তির হার অনেক বেশি। এটা সত্যি বরগুনার জন্য প্রশংসনীয়।’

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বরগুনা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতি ও ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচারক শাহেদ নুরউদ্দিন।

এ সময় আরও বক্তব্য দেন- বরগুনা জেলা ও দায়রা জজ মো. রফিকুল ইসলাম, নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের বিচারক মশিউর রহমান খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এফএম মেজবাহুল হক, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ মাহবুব আলম, পিপি ও জিপিসহ আইনজীবীবৃন্দ।

আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুল হকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বরগুনা জেলার বিচার বিভাগের সব বিচারকগণ, আইনজীবী সমিতির সদস্যবৃন্দ, গণমাধ্যমকর্মী, পুলিশ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিচারপতি শাহেদ নুরউদ্দিন আরও বলেন, বরগুনা বার এবং ব্যাঞ্চের সাথে গভীর সম্পর্ক এটা দেখে আমার খুব ভালো লেগেছে। এখানকার মানুষ অসাম্প্রদায়িক, সংস্কৃতিকমনা এবং সচেতন। এটা দেখে আমি বিমোহিত।


এছাড়াও গত দুইদিনে আমতলী, পাথরঘাটা ও বেতাগী ঘুরে বিভিন্ন পর্যটন স্পট ঘুরে পর্যটন সম্ভাবনাময় বরগুনার প্রশংসা করেন তিনি।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.