বরগুনায় পাঁচ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ

শাহ্ আলী

বরগুনার তালতলী উপজেলার ছোট বগী ইউনিয়নের গাবতলী গ্রামের আবাসনে ধর্ষণের শিকার হয়েছে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূ।

শনিবার রাত ৯ টার দিকে ঘরে ঢুকে জোর করে ধর্ষণ ও মারধর করেছে একই গ্রামের প্রভাবশালী প্রতিবেশী আকাব্বর কাজীর ছেলে বারেক কাজী।

ধর্ষক বারেক কাজী।

পরে গৃহবধুর মা টের পেয়ে বাহির থেকে দরজা তালা বন্ধ করে রাখে ডাক চিৎকার দিলে স্থানীয় ইউপি সদস্য জাহিদ মোল্লা তালা ভেঙে লোকজন নিয়ে ধর্ষক বারেক কাজীকে নিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে গৃহবধূকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতাল চিকিৎসার জন্য পাঠায়।

গৃহবধূর মা বলেন, আমার মেয়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা থাকায় আমাদের বাড়িতে বেড়াতে আসছে। বিয়ের আগ থেকেই বারেক কাজী আমার মেয়েকে বিরক্ত করে আসছে । বিয়ের পরে যখন মেয়ে বাড়িতে আসে তখনও কুপ্রস্তাব দেয় বারেক। গতকাল রাতে আমি ঘর থেকে বাহিরে বের হলে সুযোগ বুঝে বারেক কাজী ঘরে প্রবেশ করে এবং আমার মেয়ের মুখ চেপে ধর্ষণ করে। আমি বাহির থেকে দরজা তালা বন্ধ করে আশপাশের লোকজন ডাকলে ইউপি সদস্য জাহিদ মোল্লা লোকজন নিয়ে এসে তালা ভেঙে মেয়েকে এলোপাথাড়ি মারধর করে বারেক গাজীকে ঘর থেকে বের করে নিয়ে যায়।

তিনি আরো জানান, পরে ৯৯৯ এ কল করলে পুলিশ এসে আমার মেয়েকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর জন্য খেয়াঘাট পর্যন্ত পৌঁছে দিয়ে আসে। আমি এর সুষ্ঠু বিচার চাই।

ধর্ষিত গৃহবধূ বর্তমানে বরগুনা জেনারেল হাসপাতালে প্রসূতি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

তালতলী থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, রাতে ৯৯৯ এ কল পেয়ে থানা থেকে পুলিশ গিয়েছিল এবং ভিকটিমকে চিকিৎসার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

তিনি আরো বলেন, এ বিষয়ে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.