পাথরঘাটা কলেজের এইচএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের মিলনমেলা

স্টাফ রিপোর্টার

দীর্ঘ ২২ বছর পরে একত্রিত হওয়া বরগুনার পাথরঘাটা কলেজের এইচএসসি ৯৯ব্যাচের আংশিক বন্ধুরা তাদের মনের প্রশান্তি ও আনন্দ ভ্রমন উপলক্ষে পাথরঘাটার হরিনঘাটা লালদিয়ার চড়ে আনন্দঘন পরিবেশে এক মিলনমেলার মধ্যে দিয়ে কিছু সময় তারা আনন্দ উপভোগ করেন।

গত বৃহস্পতিবার (১৮ আগষ্ট) বিকেল ৪ টার দিকে বরগুনা পাথরঘাটা উপজেলার হরিনঘাটায় এই মিলনমেলাটি অনুষ্ঠিত হয়।

প্রথমে তারা পাথরঘাটা উপজেলার হরিঘাটায় কিছু সময় উপভোগ ও ফটোস্যুট শেষে সেখান থেকে নৌকা ভ্রমনের মাধ্যমে লালদিয়া চরে অবস্থান করেন। এইচএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের মধ্যে খুবই রসিক ও কৌতুকম্যান হিসেবে পরিচিত ও বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাসিব মিয়া নামের এক বন্ধু। এসময় তিনি তার রসিক কথায় সকল বন্ধুকে হাসিয়ে মাতান। আনন্দ উপভোগ শেষে সূর্য ডোবার সাথে সাথে সকল বন্ধু আবার হরিনঘাটায় অবস্থান করেন।
পরে সেখানে কিছু সময় আনন্দ ও চায়ের আড্ডা শেষে এ মিলনমেলার সমাপ্তী ঘটে।

এসময়ে এইচএসসি ৯৯ ব্যাচের বন্ধুদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেনাবাহিনীর বর্তমান মেজর মোঃ শহিদুল ইসলাম সোহাগ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোঃ হাসিব মিয়া, মহামান্য হাইকোর্টের অ্যাডভোকেট মোঃ বাকিবিল্লাহ, দৈনিক যুগান্তর ও এশিয়ান টেলিভিশনের বরগুনা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রতন, পাথরঘাটা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, বিশিষ্ট্য ব্যাবসায়ী মোঃ গোলাম রব্বানী, ফার্মাসিস্ট মোঃ রাজিব, ঠিকাদার মোঃ মামুন মিয়া,সহ অন্যান্য বন্ধুরা।

এছাড়াও মিলন মেলায় উপস্থিত ছিলেন, দৈনিক স্বাধীন বাণী পত্রিকার বার্তা সম্পাদক সাংবাদিক সানাউল্লাহ রিয়াদ।

তিনি বলেন, সত্যিই আজকের দিনটা স্মরণীয় হয়ে থাকবে। বড় ভাইদের সাথে বেশ আনন্দঘন একটা দিন উদযাপন হয়েছে। বিশেষ করে পুরো সময়টা জুড়ে হাসিব ভাই সবাইকে মাতিয়ে রেখেছেন। সত্যিই তিনি সহ সকলেই খোলা মনের মানুষ।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.