সাংবাদিকদের সাথে অশোভন আচরণের অভিযোগ

স্টাফ রিপোর্টার :

বরগুনার আমতলীতে সাংবাদিকদের সাথে অশোভন আচরণসহ মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। গতকাল রবিবার (৪ জুন) দুপুরে আমতলী পৌর শহরের ছুরিকাটায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ অভিযুক্তদের থানায় নিয়ে আসলে সাংবাদিকদের কাছে ক্ষমা প্রার্থনাসহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে মুচলেকা ও মোবাইল ফোন ফেরত দিয়ে ছাড়া পেয়েছে অভিযুক্তরা।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে শতাধিক লোকজন ও দেশীয় লাঠিসোঁটা নিয়ে ছুরিকাটার তমাল তালুকদার পরিবারের জমি দখল করে পিলার স্হাপন করছে স্থানীয় ভূমিদস্যু খ্যাত সোহেল গাজী।

অভিযোগ পেয়ে সাংবাদিকরা সেখানে গেলে তাদের সঙ্গে অশোভন আচরণসহ মোবাই ফোন ছিনিয়ে নেয় সোহেল গাজী। এ সময় তাদের সঙ্গে থাকা ভিডিও ক‍্যামেরাও ছিনিয়ে নেয়ার চেষ্টা করে সোহেল গাজীর লোকজন। খবর পেয়ে পুলিশ এসে জমিতে পিলার বসানো বন্ধ করে সোহেল গাজীকে থানায় নিয়ে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, এ ব্যাপারে একটি আবেদন করেন জমির ওয়ারিশগণ। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই সাংবাদিকদের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। পরে সোহেল গাজী ও তার লোকজন সাংবাদিকদের মোবাইল ফোন ফেরত দিয়ে তাদের কাছে ক্ষমা প্রার্থনা করে। একইসাথে ভবিষ্যতে এমন কর্মকান্ডে জড়াবেনা বলে থানায় মুচলেকা দিয়েছে।

ঘটনাস্থলে থাকা বাংলাভিশনের বরগুনা প্রতিনিধি শহিদুল ইসলাম স্বপ্ন বলেন, স্থানীয়দের মাধ্যমে অভিযোগ পেয়ে বেশ কয়েকজন সাংবাদিক ঘটনাস্থানে উপস্থিত হই। এসময় সাংবাদিকদের দেখতেই অশোভন আচরণ করাসহ সাংবাদিকদের দুটি মোবাইল ছিনিয়ে নেয় সোহেল গাজী ও তার লোকজন। পরে এ ব্যাপারে ক্ষমাপ্রার্থনা করে মুঠোফোন ফেরত দেওয়া সহ থানায় মুচলেকা দিয়েছে অভিযুক্তরা।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.