বেতাগীতে সায়েম হত্যার প্রতিবাদে মানববন্ধন

শাহাদাত হোসেন মুন্না

বরগুনার বেতাগী উপজেলার বিবিচিনি ইউনিয়নের ডিসির হাট বাজারে সায়েম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকালে ডিসির হাট বাজারে বিবিচিনি ইউনিয়নের সর্বস্তরের জনগনের উদ্যোগে ঘন্টাব্যাপী এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন, বিবিচিনি ইউপি চেয়াম্যান অধ্যাপক নওয়াব হোসেন নয়ন, নজরুল ইসলাম, ইউপি সদস্য মজিবুর রহমান, নিহত সায়েমের মা ও ভাই নাইম সরদার।

নিহত সায়েমের মা শিউলী বেগম বলেন, আমার ছেলে সায়েমকে কারা হত্যা করেছে আমি জানি না। প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের কাছে আকুল আবেদন, দ্রুত ঘটনার তদন্ত পূর্বক দোষিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করছি।

নিহত সায়েম সরদারের বোন কুলসুম বেগম বলেন, মধ্যযুগীয় কায়দায় আমার ভাইকে নির্মমভাবে রাতের আঁধারে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি দোষিদের ফাঁসি চাই।

অন্যদিকে, বাকেরগঞ্জ থানা পুলিশ সূত্রে জানাযায়, এ হত্যাকাণ্ডে জাহিদ নামের একজনকে সন্দেহ ভাজন গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, নিয়ামতি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড খাস মহেশপুর (বাকেরগঞ্জ ও বেতাগীর মধ্যবর্তিস্থান) বেরিবাঁধের পাশ থেকে ১৭ জুলাই নিহত সায়েম সরদার(২১)এর লাশ উদ্ধার করা হয়।

নিহত সায়েম সরদার উপজেলার দেশান্তরকাঠী গ্রামের প্রবাসী আমির সরদারের ছোট ছেলে।

বাকেরগঞ্জ থানা পুলিশ জানান, যুবকের মরদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পুলিশের একটি টিম মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়। পরে পারিবারিক কবরস্থানে নিহত সায়েম সরদারকে দাফন করা হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.