বরগুনা শহর যানযট মুক্ত রাখতে উপজেলা প্রশাসনের বিশেষ অভিযান

সিনিয়র রিপোর্টার :

রমজান মাসকে সামনে রেখে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে পুলিশ প্রশাসন ও ট্রাফিক বিভাগ’র সহযোগিতায় বরগুনা শহর যানযট মুক্ত রাখতে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

জনদুর্ভোগ সৃষ্টি করায় দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারা অনুযায়ী মিজান টাওয়ারের সামনে অবৈধভাবে গাড়ি পার্কিং করায় টাওয়ার কর্তৃপক্ষকে বিশ হাজার, ফুটপাত আটকে রেখে পণ্য প্রদর্শনী করায় সদর রোডের নূরানী ফেন্সী স্টোর ও একটি সরুমকে পাঁচ হাজার টাকা করে মোট ত্রিশ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিৎ করে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বিজ্ঞ র্নিবাহী ম্যাজিস্ট্রেট মোঃ শামীম মিঞা সকলের উদ্দেশে বলেন- শহর পরিষ্কার ও পরিচ্ছন্ন রাখার দায়িত্ব এ শহরে বসবাস করা মানুষগুলোর। তাই নিজ দায়িত্ব থেকে শহর যানযট নিরসনে যার যার অবস্থান থেকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। একই সাথে গাড়ি পার্কিং করতে মিজান টাওয়ারের আনডার গ্রাউন্ড ফ্লোর ও নদী বন্দর এরিয়া নির্ধারণ করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আবদুল হালিম, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সালেহ মোঃ আরমান ভূঁইয়া, আবদুল্লাহ-আল-মামুন, পানি উন্নয়ন বোর্ড’র উপ-বিভাগীয় প্রকৌশলী শওকত ইকবাল মেহরাজ, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুর রহমান উপস্থিত ছিলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.