বরগুনার বেঁধে পল্লীতে ঈদের আমেজ

এম.এস রিয়াদ

যাদের মধ্যে থাকে না কখনোই ঈদের আনন্দ, নতুন পোশাকের ছোঁয়া, পায়েশ-জর্দ্দা খাওয়ার ধুম। স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশনের ব্যতিক্রমী এক আয়োজনে বরগুনার বেঁধে পল্লীতে এবার ঈদ উদযাপন করেছে ১৫ বেঁধে পরিবার।

সকালের নাস্তা রেঁধে বেঁধে পল্লীতে ঈদ উদযাপন করতে ছুটে গিয়েছেন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের তরুণ ছেলে-মেয়ে। এদের চিন্তা চেতনার মধ্যেই যেনো ভিন্ন কিছু স্বপ্ন নিয়ে পথ চলা। আর এ স্বপ্ন ঘুমিয়ে নয় বরং জেগেই দেখে স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশন এর সদস্যরা।

স্বপ্নপূরণ যুব ফাউন্ডেশনের সামাজিক এ কার্যক্রমের সাথে একতা প্রকাশ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিটের সেক্রেটারি এডভোকেট মোঃ আব্দুল মোতালেব মিয়া ও যুব রেড ক্রিসেন্ট সোসাইটি বরগুনা ইউনিটের যুব প্রধান মেহেদী হাসান মুসা সরাসরি সহযোগিতা করে যাচ্ছেন।

সংগঠনের সভাপতি দশম শ্রেণি পড়ুয়া হাদিউর রহমান ধ্রুব বলেন, ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে আমাদের ক্ষুদ্র আয়োজন ছিল বেঁধে পল্লীর পরিবারের সাথে। এই বিচ্ছিন্ন পরিবারের সদস্যদের সাথে ঈদ উদযাপন করতে পেরে আমরা স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের প্রতিটি সদস্য খুশি।

তিনি আরো বলেন, আমাদের ফাউন্ডেশনটি এই বেঁধে পল্লীর শিশুদের অক্ষর জ্ঞানের শিক্ষা দিয়ে আসছে। আমরা এভাবেই কাজ করতে মাঠে নেমেছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় স্বপ্ন বাস্তবায়ন করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান সংগঠনের এ সভাপতি।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.