ফুলেল শুভেচ্ছায় সিক্ত জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার

বরগুনা জেলা ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি মোঃ রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরানকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নিয়েছে বরগুনা জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (২৭ জুলাই) সন্ধ্যায় প্রেসক্লাব চত্বরে ছয় উপজেলা থেকে আগত নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তারা। সেই সাথে ফুলের মালা গলায় পরিয়ে শহরে শহরে শোভাযাত্রা করেছে ছাত্রলীগ।

এ সময়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ’র নতুন কমিটির সহ-সভাপত মোঃ আরিফুল ইসলাম, মাইনুল হাসান মোল্লা, রফিকুল ইসলাম, বায়জিদ সানি, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোঃ শাহরিয়ার শুভ, সাংগঠনিক সম্পাদক নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা, জুম্মান আহমেদ লিসান।

এসময় নতুন কমিটির সভাপতি মোঃ রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে আমরা একতাবদ্ধ হয়ে কাজ করব। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো নিরলস।

তারা বলেন, বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করতে চাই। চাই পদ না পাওয়া সহকর্মীদেরকে সাথে নিয়ে ঐক্যবদ্যভাবে কাজ করতে। কোন ষড়যন্ত্র ছাত্রলীগকে প্রতিহত করতে পারবে না।

এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক বঙ্গবন্ধুর প্রতি বিনম্র শ্রদ্ধা ও শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

জেলা ছাত্রলীগের নতুন কমিটির এ শুভেচ্ছা বিনিময় সভার সঞ্চালনায় ছিলেন, সাইফুল ইসলাম রাকিব ও বায়জিদ ইসলাম।

সর্বশেষ বঙ্গবন্ধুর দৌহিত্র ও জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে দিনটি উদযাপন করেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও ছাত্রলীগ।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.