তিনবছরের শিশুকে ধর্ষণচেষ্টা: ইজিবাইক চালক গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার

বরগুনায় তিন বছরের এক কন্যাশিশুকে ধর্ষণের অভিযোগে মো. শাহীন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে শাহীনের বিরুদ্ধে শিশুটির বাবা ধর্ষণ চেষ্টার অভিযোগে বরগুনা সদর থানায় মামলা করেন। ওই মামলায় রাতেই শাহীনকে আটক করা হয়।

নিশ্চিত করে সোমবার দুপুরে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ জানান, মামলায় গ্রেপ্তার দেখিয়ে মোঃ শাহীনকে বরগুনা নারী শিশু নির্যাতন দমন আদালতে হাজির করে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃত শাহীন পেশায় ইজিবাইক চালক। তিনি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে এবং একই এলাকার মীম আবাসনের বাসিন্দা।

শিশুটির মা জানান, রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে শাহীন তার শিশু কন্যাকে ডৌয়া ফল খাওয়ানোর কথা বলে আবাসনের ঘরে নিয়ে যায়। চারটার দিকে শিশুটি অসুস্থ্য অবস্থায় বাসায় ফিরে মায়ের কাছে শাহীনের আচরণের কথা খুলে বলে। এরপর সন্ধ্যার দিকে শিশুকে নিয়ে তিনি থানায় আসেন এবং সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার পরামর্শে রাতে মামলা করেন।

মামলার বাদী বলেন, রবিবার বিকালে ডৌয়া ফল খাওয়ানোর কথা বলে শাহীন আমার মেয়েকে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ চেষ্টা করে। আমরা এ ঘটনার কঠোর বিচার চাই।

এদিকে, গ্রেপ্তার শাহীনের মা রাবেয়া বেগম বলেন, আমার ছেলেকে এর আগেও মিথ্যা অভিযোগে একাধিকবার ফাঁসানোর চেষ্টা করা হয়েছে। আমি সঠিক তদন্তের দাবি জানাই। আমার ছেলে অপরাধ করলে তার শাস্তি হোক, আর মিথ্যা অপবাদ দিয়ে সম্মানহানি করলে অপবাদকারীদেরও বিচারের আওতায় আনা হোক।

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, শিশুটির বাবা মায়ের কাছে ঘটনাটি শুনে অভিযোগ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। রাতেই অভিযুক্ত শাহীনকে আটক করে সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.