ছাত্রবান্ধব ছাত্রলীগ গড়ার প্রত্যয় ব্যক্ত বরগুনা জেলা ছাত্রলীগ’র

বরগুনা প্রতিনিধি

শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকা তলে সমৃদ্ধ বরগুনা জেলা গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের দ্বোড়গোড়ায় পৌঁছে দিবে শিক্ষার মূল মন্ত্র, বঞ্চিত ছাত্রদের মূল্যায়ন করাসহ ছাত্রবান্ধব ছাত্রলীগ গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন বরগুনা জেলা ছাত্রলীগ’র নবনির্বাচিত সভাপতি মোঃ রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যার পরে বরগুনা প্রেসক্লাব’র হলরুমে আয়োজিত বরগুনা প্রেসক্লাব’র সাথে নবনির্বাচিত জেলা ছাত্রলীগ’র নেতৃবৃন্দের মতবিনিময় সভায় এসব কথা বলেন তারা।

পদবঞ্চিত সকল নেতাকর্মীদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভীষণ বাস্তবায়নে একতাবদ্ধ হয়ে কাজ করতে চায় বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক।

মাদক ও সন্ত্রাস মুক্ত ছাত্র সমাজ গড়তে সব ধরনের কৌশল অবলম্বন করবেন বলেও জানান বাংলাদেশ ছাত্রলীগ’র নতুন সারথিরা। বাংলাদেশের মধ্যে বরগুনা জেলা ছাত্রলীগ একটি রোল মডেল ছাত্রলীগ হিসেবে পরিচিতি লাভ করতে সাংবাদিকদের সব ধরনের পরামর্শ চেয়েছেন তারা।

এ সময় নতুন কমিটিতে হত্যা, মাদক ও জেলার বাইরে থেকে আসা সামনের সারির পদধারি ব্যক্তিদের বিষয়ে কোন ধরনের ব্যবস্থা গ্রহণ করবেন জানতে চাইলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তারা বলেন, ইতোমধ্যে এ বিষয়ে অবগত হয়েছি। কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ছাত্রলীগ’র নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতবিনিময় সভায় নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বরগুনা প্রেসক্লাব। এসময় প্রেসক্লাব’র বার্ষিক প্রতিবেদন সম্বলিত বুকলেট ছাত্রলীগ’র সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দিয়েছেন বরগুনা প্রেসক্লাব’র সভাপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস ও সাধারণ সম্পাদক সোহেল হাফিজ সহ অন্যান্য সদস্যরা।

বরগুনা প্রেসক্লাব’র সাধারণ সম্পাদক সোহেল হাফিজ’র সঞ্চালনায় বরগুনা জেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বরগুনা প্রেসক্লাব’র সভপতি অ্যাডভোকেট সঞ্জীব দাস, সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হোসেন হাওলাদার।

এ সময় জেলা ছাত্রলীগ’র নতুন কমিটির সহ-সভাপতি মোঃ আরিফুল ইসলাম, মাইনুল হাসান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মোঃ শাহরিয়ার শুভ, সাংগঠনিক সম্পাদক নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা সহ বরগুনা প্রেসক্লাবে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীগণ উপস্থিত ছিলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.