গৌরীচন্না বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে এমপি শম্ভু

স্টাফ রিপোর্টার

বরগুনা সদর উপজেলার ২নং গৌরিচন্না ইউনিয়নের গৌরিচন্না বাজারে অগ্নিকান্ডে অন্ততপক্ষে ১৩ টি দোকান পুড়ে ছাই হয়েছে।

রোববার (২৮ আগস্ট) রাত সাড়ে ১১ টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর সাময়িক সংকট কাটিয়ে উঠতে প্রাথমিকভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা ০১ আসনের সাংসদ অ্যাড.ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

এসময় সহায়তা হিসেবে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের মাঝে ঢেউটিন, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী প্রদান প্রদান করেন সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ নিজাম উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিয়াউর রহমান।

এর আগে অগ্নিকান্ডের পরের দিন গৌরীচন্না বাজারে ঘটনা স্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের প্রতিনিধি দল।

এসময় প্রতিনিধি দলের মধ্যে ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর কবির, সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র রইসুল আলম রিপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাড.শাহ মো.ওয়ালি উল্লাহ অলি, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন রাসেল ফরাজি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বরগুনা ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার শামীম বলেন, আমারা খবর পেয়ে দ্রুত ঘটনা স্থলে ছুটে যাই। বরগুনা ও বেতাগীর দুইটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লেগেছে বলে ধারনা করা যাচ্ছে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.