বেতাগীতে প্রান্তিক জেলের মাঝে বকনা বাছুর বিতরণ

শাহাদাত হোসেন

বরগুনার বেতাগীতে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে দরিদ্র সুফলভোগী নিবন্ধিত প্রান্তিক জেলের মাঝে বকনা বাছুর (গরু) বিতরণ করা হয়েছে।

বৃহাস্পতিবার (০৯ জুন) সকাল ১১ টার দিকে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় বেতাগী উপজেলা পরিষদ চত্বরে এক অনুষ্ঠানে এসব জেলের হাতে ১০টি বকনা বাছুর (গরু) তুলে দেওয়া হয়।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সুহৃদ সালেহীনের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান।

উপজেলা মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আব্দুল গফফারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম।

সুফলভোগী প্রান্তিক জেলে এখলাস জানান, ‘বকনা বাছুর (গরু) পেয়ে তারা খুশি ও উপকৃত হয়েছে। এতে করে ভিন্নধর্মী একটি বিকল্প কর্মসংস্থানের সৃষ্টি হয়েছে বলে উপকারভোগীরা জানান।

বেতাগী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. সুহৃদ সালেহীন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। এরই ধারাবাহিকতায় জেলেদের বিকল্প কর্মসংস্থানের জন্য দুই ধাপে উপজলার ২০ জন প্রান্তিক জেলের মাঝে বকনা বাছুর বিতরণ করা হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.