আমতলীতে ইমামের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার

আমতলী প্রতিনিধি

বরগুনার টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদের ইমাম মো. রবিউল ইসলাম (১৮) গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ। শুক্রবার (২০ মে) দুপুরে আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার স্লুইজগেট এলাকার বাসিন্দা মো. হেলাল হাওলাদারের ছেলে মো. রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকতো।

শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ: বারেক তাকে খুজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভিতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগরি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন।

পরে তিনি স্থানীয়দের ডাকাডাকি করে ঘটনাস্থলে নিয়ে আসেন। তারা আমতলী থানায় সংবাদ দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমুত্যু মামলা দায়ের করার পরে মরদেহের ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মিজানুর রহমান বলেন, মো. রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.