অভিযান ১০ ট্রাজেডিঃ
‘পাশে আছি পাশে থাকি প্রকল্প’
বরগুনা প্রেসক্লাবের ভিন্ন উদ্যোগ

স্টাফ রিপোর্টারঃ

অভিযান-১০ ট্র্যাজিডিতে নিখোঁজ ও নিহতদের পরিবারের অসহায় শিশুদের উন্নয়নে ‘পাশে আছি পাশে থাকি’ নামের একটি ব্যতিক্রমী মানবিক প্রকল্প বাস্তবায়ন করছে ঐতিহ্যবাহী বরগুনা প্রেসক্লাব।

স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেড-এর আর্থিক সহযোগিতায় পিতৃমাতৃহীন শিশুদের পাশে দাড়াতে এ প্রকল্প হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন বরগুনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ। এ প্রকল্পের অধীনে ১৬টি পরিবারের অসহায় শিশুদের শিক্ষা সামগ্রী কিনতে নগদ অর্থসহ ঈদ-উল ফিতর উপলক্ষে ঈদবস্ত্র ও খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। রবিবার সন্ধ্যায় বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে এ উপলক্ষ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বরগুনা প্রেসক্লাব সভাপতি অ্যাড. সঞ্জিব কুমার দাসের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলা এনজিও উন্নয়ন ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব মৃধা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি লেখক সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক চিত্ত রঞ্জন শীল, স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএম মশিউর রহমান সিহাব এবং বরগুনা জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের নবনির্বাচিত সভাপতি জাফর হোসেন হাওলাদারসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

পাশে আছি পাশে থাকি প্রকল্পের মাধ্যমে সুগন্ধা ট্র্যাজেডিতে নিখোঁজ ও নিহতদের পরিবারের অসহায় শিশুদের লেখাপড়া চালিয়ে যেতে সম্ভব সব রকমের প্রচেষ্টা অব্যাহত রাখা হবে বলে জানান বরগুনা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ ছাড়াও জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে জেলার ৩ হাজার অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শাড়ি লুঙ্গিসহ ঈদ সামগ্রী বিতরণ করেন স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও বরগুনা জেলা আওয়ামীলীগের সদস্য এসএম মশিউর রহমান সিহাব।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.