বেতাগী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বেতাগী প্রতিনিধি

ইতিহাস ঐতিহ্য ও উন্নয়নের ধারক বাংলাদেশ আওয়ামী লীগের বরগুনার বেতাগী পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সন্ধায় বঙ্গবন্ধু অডিটোরিয়ামে বেতাগী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব হাদিছুর রহমান পান্না’র সঞ্চালনায় এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাবুল আক্তারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ও প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এবিএম গোলাম কবির।

প্রধান আলোচক ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম পিন্টু, যুগ্ম সাধাররণ সম্পাদক খলিলুর রহমান খান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মহসিন ফয়সাল অপু, উপজেলা আওয়ামী লীগের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম লিটন পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন মহসিন প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কোরান তেলোয়াত করেন মো. জাকারিয়া ও পবিত্র গীতা পাঠ করেন পৌর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক স্বপন কুমার ঢালী।

এছাড়া সম্মেলনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালানা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দ।

পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.