তালতলীতে নৌকা মার্কার প্রার্থী সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
বরগুনার তালতলীতে এক স্বতন্ত্র নারী চেয়ারম্যান প্রার্থী মাসুদা আক্তারের ওপর নৌকা’র সমার্থকরা হামলা করার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। এদিকে এই মানববন্ধনকে অবৈধ দাবি করে সংবাদ সম্মেলন করেন নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান বাচ্চু হাওলাদার।

বৃহস্পতিবার(২৬ মে) বেলা ৩ টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামী লীগ অফিসে একটি সংবাদ সম্মেলন করেন।

বিকাল আনুমানিক ৩টার দিকে উপজেলার সংবাদ সম্মেলন করে নৌকা মার্কার প্রার্থী কামরুজ্জামান বাচ্চু হাওলাদার বলেন, স্বতন্ত্র প্রার্থী মাসুদা আক্তার ও তার স্বামী দুলাল ফরাজী তিনিও স্বতন্ত্র প্রার্থী। নৌকা মার্কার জনপ্রিয়তা দেখে স্বামী স্ত্রী মিলে প্রার্থী হয়েছেন। এরপর আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ চালিয়ে যাচ্ছেন। তিনি যে ঘটনা নিয়ে মানববন্ধন করেছেন সে রকম কোন ঘটনা ঘটেনি আমার ইউনিয়নে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি আরো বলেন এই দুলাল ফরাজী নামক ব্যক্তি জামাত বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালীন সময়ে তিনি ছিলেন বিএনপি’র যুগ্ন আহবায়ক ও স্থানীয় জলদস্যুদের লিডার। সংবাদ সম্মেলনের উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কামরুল আহসান, যুগ্মসাধারণ সম্পাদক ইউসুফ হাওলাদারসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন নৌকা মার্কার প্রার্থী পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, ২৬ মে প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ। ২৭ মে প্রতীক বরাদ্ধ করা হবে। এই প্রথম ৬টি ইউনিয়নই ইভিএমে’র মাধ্যমে ১৫ জুন ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.