মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজ সাধারণ সম্পাদক বরগুনার বেতাগীর আল-ইমাম

খাইরুল ইসলাম মুন্না, বেতাগী

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুবুর ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক আল-মামুন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ঢাকা কলেজ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর কমিটি প্রকাশ করা হয়েছে।

এতে বেতাগী উপজেলার কৃতি সন্তান মোঃ আল-ইমামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আল-ইমাম বেতাগী উপজেলার ১নং বিবিচিনি ইউনিয়ন’র ২নং ওয়ার্ড এর বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম এর সন্তান।

আল-ইমাম স্কুল জীবন থেকেই ছাত্র রাজনীতি শুরু করেন। তিনি বিবিচিনি স্কুল অ্যান্ড কলেজ থেকে মাধ্যমিক এবং বেতাগী সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে এখন ঢাকা কলেজে ভূগোল ও পরিবেশ বিভাগে অধ্যায়নরত আছেন।

নব-নির্বাচিত মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজের সাধারণ সম্পাদক আল-ইমাম বলেন, আমার বাবা ১৯৭১ সালে যুদ্ধে অংশহগ্রহণ করে দেশকে স্বাধীনতা এনে দিতে সহযোগিতা করেছে। আমি তাঁরই সন্তান। ছোটবেলা থেকেই আওয়ামী রাজনীতি করে এসেছি। আমি আমার আদর্শ, সততা ও নিষ্ঠার সাথে মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে ঢাকা কলেজকে এগিয়ে নিয়ে যাব। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মুক্তিযুদ্ধ সংসদ সন্তান কমান্ড ঢাকা কলেজে সু-সংগঠিত করব।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.