স্টেসস্ বরগুনার উদ্যোগে এতিম শিশুদের খাদ্য ও পোশাক বিতরণ

স্টাফ রিপোর্টার

পবিত্র মাহে রমজান উপলক্ষে বরগুনার একটি স্বেচ্ছাসেবী সংগঠন স্টেসস্ বরগুনার আয়োজনে অর্ধশত এতিম শিশুদেরকে দুপুরের খাবার ও ১০ জন এতিম শিশুকে পায়জামা, পাঞ্জাবি উপহার দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরের খেজুরতলা এতিমখানা ও মাদ্রাসায় এই অনুষ্ঠানের আয়োজন করেন তারা।

স্টেসস্ বরগুনার সভাপতি ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা ক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিঃ সুলতানা সালেহ টিবিএম কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, দীপ্ত টেলিভিশন বরগুনা জেলা প্রতিনিধি শাহ্ আলী। এসময় বক্তব্য রাখেন,স্টেসস্ বরগুনার সাধারণ সম্পাদক ইখলাস বাবু। উপস্থিত ছিলেন খেজুরতালা এতিমখানা মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্টেসস্ বরগুনার সদস্যরা।

এ সময় তারা বলেন,তরুণ প্রবাসী সুমন মৃধার হাতে গড়া এই স্বেচ্ছাসেবী সংগঠন স্টেসস্ বরগুনার। আমরা বিগত দিনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, শিশুদেরকে শীতের পোশাক এবং বেদে পল্লীতে খাদ্য সামগ্রী দিয়েছি। এবার রমজানের শুরু থেকেই আমাদের কার্যক্রম শুরু করেছি। আমরা চেষ্টা করি অসহায় মানুষের জন্য কিছু করার। আমরা আশা করি ভবিষ্যতেও বরগুনার অবহেলিত মানুষের জন্য ভালো কিছু করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.