“সংগ্রাম’র স্টাফ অন্য কোথাও চাকুরি যেনো না খুঁজে সে ব্যবস্থা করা হবে” -নির্বাহী পরিচালক চৌধূরী মুনীর হোসেন

স্টাফ রিপোর্টার
কর্মীরা আছে বলেই ছোট থেকে আজ বড় পরিসরে বরিশাল বিভাগ জুড়ে পঞ্চাশ ব্রাঞ্চ তৈরি হয়েছে। কর্মীরা না থাকলে হয়তো সংগ্রাম আজ থেমে যেতো। প্রতিষ্ঠাতা চৌধূরী মোহাম্মদ মাসুম মহোদয় যেভাবে কর্মীবান্ধম ছিলেন, তাঁদের উন্নতিতে ভাবতেন, তেমনি করেই বর্তমান সময় ও অন্যান্য বড় সংস্থার সাথে তাল মিলিয়ে সংগ্রাম স্টাফদের সকল ধরণের সুযোগ সুবিধা প্রদানে সংগ্রাম থাকবে বদ্ধপরিকর। যাতে করে সংগ্রাম’র স্টাফদের অন্য কোথাও চাকুরি না খুঁজতে হয়।

শনিবার (২৪ ডিসেম্বর) পিরোজপুর জেলার মঠমাড়িয়া উপজেলাধীন হরিণপালা ইকোপার্কে দিনব্যাপী অনুষ্ঠিত সংগ্রাম’র বাষিক কর্মী সমাবেশে সংগ্রাম’র নির্বাহী পরিচালক চৌধূরী মুনীর হোসেন এমন প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি তাঁর বক্তব্যে নতুন বছর শুরুতেই সংগ্রাম স্টাফদের যে সকল সুবিধা নিশ্চিত করতে চান সে বর্ণনা দিয়ে বলেন- বর্তমান দেশের অর্থনৈতিক অবস্থার দুরবস্থার কথা চিন্তা করে কিছু সিদ্ধান্ত নেয়া হয়েছে। যা বাস্তবায়িত হবে ২০২৩ সালের জানুয়ারি থেকেই। এর মধ্যে পুরুষের পাশাপাশি নারীদের থাকার জন্য বাসা ভাড়া প্রদান, এক বেলা খাবারের স্থলে দুই বেলা খাবার বৃদ্ধি, সাপোর্ট স্টাফদের বর্তমান বেতনের সাথে এক হাজার টাকা বৃদ্ধি করে বেসিকভুক্ত করা ও তিন বেলা খাবার বৃদ্ধি, বাড়ির কাছাকাছি চাকুরির সুযোগ, তিন বছরের জায়গায় এক বছর পূর্ণ হলেই মটরসাইকেলের জন্য ঋণ ব্যবস্থা। এমন সব সিদ্ধান্ত বাস্তবায়িত করতে কর্মীদের সহযোগিতা কামনা করে বলেন- এই প্রতিষ্ঠান কেবল আমার নয়, আমাদের।

একই সাথে সংগ্রাম’র কার্যনির্বাহী কমিটির সভাপতি অধ্যক্ষ জিয়াউল করিম তঁর বক্তৃতায় উল্লেখ করে বলেন- নির্বাহী পরিচালকের কথা বাস্তবায়ন ও সংস্থার উন্নয়নে সকল কর্মকর্তা ও কর্মীদের আরও সচেষ্ট হয়ে কাজ করতে হবে। তিনি তাঁর মেয়াদে সকল কর্মীদের পক্ষে কাজ করেছেন এবং করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, সংগ্রাম’র প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা চৌধূরী মোহাম্মদ মাসুম, প্রতিষ্ঠাতা সহধর্মিণী ফিরোজা বেগম, উপ-নির্বাহী পরিচালক চৌধূরী মোহাম্মাদ মঈন সহ কার্য নির্বাহী পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, পরিচালকবৃন্দ, জোনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার, ম্যানেজার, ফিল্ড অফিসার, সাপোর্ট স্টাফবৃন্দ।

হরিণপালার মাঠ মুখরিত করে সংগ্রাম স্টাফদের মিলন মেলার শুরুতেই ছিলো আমন্ত্রিত অতিথিদের উত্তোরীয় পরিধান, বক্তৃতা ও মতবিনিময় সভা, দুপুরে সকল স্টাফদের একত্রিত হয়ে খাবার খাওয়া, সাংস্কৃতিক বিকেল, বিনামূল্যে কুইজ ও কুপনে পাওয়া টেলিভিশন, ফ্রিজ, রাইচ কুকার সহ উপঢৌকন প্রদানের মাধ্যমে কর্মী সমাবেশের পরিসমাপ্তি হয়।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.