বেতাগী উপজেলা পরিষদ’র আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠান


শাহাদাত হোসেন

বরগুনার বেতাগীতে উপজেলা পরিষদের আয়োজনে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেতাগী উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন, বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান।


এ সময় বিশেষ অতিথি ছিলেন, বেতাগী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, উপজেলা নির্বাহী কর্মকতা সুহৃদ সালেহিন, পৌর মেয়র এবিএম গোলাম কবির, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম পিন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারমান মাহমুদা খানম, পৌর আওয়ামী লীগ’র সভাপতি আলহাজ¦ বাবুল আক্তার ও সাধারণ সম্পাদক হাদিসুর রহমান পান্না।


অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, উপজেলার বিবিচিনি ইউপি চেয়ারম্যান নয়ন, সদর ইউপি চেয়্যারমান কবির খলিফা, হোসনাবাদ ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, মোকামিয়া ইউপি চেয়ারম্যান জালাল গাজী, বুড়ামজুমদার ইউপি চেয়ারম্যান শুক্কুর মীর, কাজিরাবাদ ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আলহাজ¦ হারুন অর রশিদ সোনা মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম লিটন ও সাধারণ সম্পাদক মেহেদি হাচান, উপজেলা প্রেসক্লাব’র সভাপতি আবদুস ছালাম সিদ্দিকি, সাংবাদিক মিজানুর রহমান মজনুসহ রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক ও সুধীজন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন, উপজেলা পরিষদ মসজিদ’র ইমাম ও খতিব আঃ হাই নেছারি।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.