বিষপানে কালিবাড়ির সুবলের পাথরঘাটায় মৃত্যু


ফয়সাল আহম্মেদ


বরগুনা জেলাধীন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিপুল সিকদার (৩৫) নামে বিষপানে মৃত এক যুবকের লাশ গ্রহন করেছে পাথরঘাটা থানা পুলিশ। বিপুল বরগুনা পৌর শহরের কড়ইতলা কালিবাড়ি পাসপোর্ট ভবন সংলগ্ন সুবল সিকদারের ছেলে।


পরিবার সূত্রে জানা গেছে, বিপুল গোপনে পাথরঘাটার পদ্মা এলাকায় দ্বিতীয় বিবাহ করেছে বলে গুঞ্জন শুনেছি। তবে ওই পরিবরার সম্পর্কে আমরা কিছুই জানিনা। বিপুল প্রথম বিবাহ করে বেতাগী উপজেলার কাউনিয়াতে। প্রথম পক্ষে দুই ছেলে সন্তানও রয়েছে বিপুলের। সে গত শুক্রবার (৮ এপ্রিল) বিকেলের দিকে পাথরঘাটায় যায়। ওই দিন রাতে তার মরদেহ পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে পাথরঘাটা থানা পুলিশ হাসপাতাল কর্তৃপক্ষের কল পেয়ে বিপুলের লাশ গ্রহন করেন।


বিপুলের লাশ বহনকারী টমটম ড্রাইভার রাসেল জানান, আমাকে পাথরঘাটা থানা পুলিশ কল করলে আমি হাপাতালে গিয়ে বিপুলের মরদেহ দেখতে পাই। ওই সময় তার কোন আত্মীয়-স্বজন দেখতে পাইনি।


পাথরঘাটা থানার এস আই মোঃ সাইফুর রহমান জানান, শুক্রবার রাত ১১ টার দিকে পাথরঘাটা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় একটি কল আসে এবং এক ব্যাক্তির বিষপানে মৃত্যুর ঘটনা জানান। পরবর্তীতে হাসপাতালে গিয়ে কোন আত্মীয়-স্বজন দেখতে না পেয়ে বিপুলের সম্পর্কে খোঁজ নিয়ে জানতে পারি বিপুলের বাড়ি বরগুনা শহরে। স্বজনদের সাথে যোগযোগের মাধ্যমে আইনগত প্রক্রিয়ায় বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ওখান থেকেই বিপুলের মরদেহ স্বজনদের হাতে হস্তান্তর করা হবে।


তিনি আরও জানান, পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ পেলেই আমরা পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করব। তবে এ ব্যাপারে পাথরঘাটা থানায় একটি সাধরণ ডায়রী ও একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। সাধারণ ডায়রী নং- ৩৮৭/৮.৪.২২ ও অপমৃত্যু মামলা নং- ৮/০৯.০৪.২২।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.