বরগুনায় সুরঞ্জনার উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার

বরগুনা জেলার শহরতলীতে অবস্থিত সুরঞ্জনা ইকো ট্যুরিজম এন্ড রিসোর্ট এর উদ্যোগে অর্ধশতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

সোমবার (০৬ মার্চ) বিকাল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের গোলবুনিয়া-বড়ইতলা এলাকায় অবস্থিত সুরঞ্জনা ইকো রিসোর্টে চিকিৎসা সেবা প্রদান করেন বরিশাল আই.এইচ.টি এর সাবেক অধ্যক্ষ মেডিসিন, গাইনী ও ডায়াবেটিস রোগের চিকিৎসক আলহাজ ডাঃ মোঃ জাফর আলী খান।

সুরঞ্জনা ইকো ট্যুরিজম এন্ড রিসোর্ট এর উপদেস্টা ও বরগুনা জেলা পর্যটন উদ্যোক্তা উন্নয়ন কমিটির সভাপতি অ্যাড. সোহেল হাফিজ বলেন, সুরঞ্জনা রিসোর্ট এলাকায় বসবাসরত দরিদ্র, অসহায় ও দুস্থ মানুষের কথা চিন্তা করে একদিনের জন্য বিনামূল্যে চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়। অর্ধশতাধিক দরিদ্র মানুষকে এ সেবা দেয়া হয়। ভবিষ্যতেও সুরঞ্জনার উদ্যোগে এমন সেবা অব্যাহত রাখা হবে।

বরিশাল আই.এইচ.টি এর সাবেক অধ্যক্ষ মেডিসিন, গাইনী ও ডায়াবেটিস রোগের চিকিৎসক আলহাজ ডাঃ মোঃ জাফর আলী খান বলেন, আমি আমার চাকরী জীবনের বিভিন্ন সময়ে মানবিক ভাবনা থেকে অসংখ্য গরীব ও অসহায় মানুষকে ফ্রি চিকিৎসা দিয়ে এসেছি। আমার ভাল লাগে আমার নিজ জেলার মানুষের পাশে থাকতে পেরে। আমার জীবনের শেষ দিন পর্যন্ত এ অঞ্চলের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখতে চাই।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.