বরগুনায় ভিএসও যুব ফোরামের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার

বরগুনায় ভলেন্টারী সার্ভিস ওভারসিস-ভিএসও বাংলাদেশ নামে যুব ফোরাম কমিটি গঠন করা হয়েছে। বেসরকারি উন্নয়ন সংস্থা সিবিডিপির আয়োজনে এ কমিটি গঠন করা হয়। 

কমিটি গঠনের আগে সোমবার বরগুনা প্রেসক্লাব মিলনায়তনে একটি কর্মশালা করা হয়েছে।

কর্মশালায় প্রধান অতিথি ছিলেন, সিবিডিপির সভাপতি সাংবাদিক চিত্তরঞ্জন শীল। বিশেষ অতিথি ছিলেন, লোকবেতারের পরিচালক মনির হোসেন কামাল। সভাপতিত্ব করেন, সিবিডিপির নির্বাহী পরিচালক সাংবাদিক জাকির হোসেন মিরাজ। কর্মশালা পরিচালনা করেন, মো. মেজবাহ উদ্দিন। 

সজিব হোসেনকে সভাপতি, ফাতিমা আক্তার কাজলকে সাধারণ সম্পাদক ও মো. সালমানকে সাংগঠনিক সম্পাদক করে ৩০ সদস্যের কমিটি গঠন করা হয়।

সহ-সভাপতি হিসেবে আশরাফুল হিমেল, সাজিদ আরমান সজিব, মো. ইমরান হোসেন ও মো. শাকিল মিয়া। সহ সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসি ও এহসান আহমেদ নোমান, অর্থ সম্পাদক আমিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক খাইরুল ইসলাম মুন্না, শিক্ষা ও গবেষনা সম্পাদক তুম্পা জান্নাত মীম, মানবাধিকার বিষয়ক সম্পাদক জান্নাতুন নাহার মুনা, প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ফারুক হোসেন, শিশু যুব ও নারী বিষয়ক সম্পাদক রিফাহ তাসনিয়া পুন্যি। কার্য নির্বাহী কমিটির সদস্য সাইফুল ইসলাম, তানিয়া আক্তার ইভা, মুক্তা রানী ও রোজিনা। সাধারণ সদস্যরা হচ্ছেন, মোসা. ইতি মনি, মো. আলিম, মো. সুমন খান, শিপন চন্দ্র কির্তনীয়া, মাকসুদুল হাসান রাতিন, মো. মুছা, মো. রেজাউল হোসেন ও আরিফুল ইসলাম।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.