বরগুনায় দীপ্ত টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার

ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে দেশের জনপ্রিয় হয়ে ওঠা বেসরকারি স্যাটেলাইট দীপ্ত টেলিভিশন’র সপ্তম বর্ষ থেকে অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে সারা দেশের ন্যায় বরগুনায় দীপ্ত টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (১৮ নভেম্বর) এ উপলক্ষে সকাল ১০ টার দিকে বরগুনা প্রেসক্লাবের সামনে থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে বরগুনা প্রেসক্লাবের হলরুমে কেক কাটা ও আলোচনা সভায় মিলিত হয়।

এসময় সামাজিক ও মানবিক সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বরগুনার বেতাগী উপজেলার কাজিরাবাদ সমাজ উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এ, জেড, এম, শিমুলকে কাজী মিডিয়া লিমিটেড দীপ্ত টিভি পরিবারের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বরগুনা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি জাফর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরগুনার জেলা প্রশাসক হাবিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এস এম মশিউর রহমান শিহাব, প্রেসক্লাব সভাপতি এডভোকেট সঞ্জীব কুমার দাস, সাধারণ সম্পাদক এডভোকেট সোহেল হাফিজ, বরগুনা কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান।

এসময় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

Spread the love
       
 
 
    

Leave a Reply

Your email address will not be published.