নজরুল সঙ্গীতে দেশসেরা নন্দিনী রায় যতি

স্টাফ রিপোর্টার

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতা নজরুল সঙ্গীতে দেশসেরা হয়েছেন নন্দিনী রায় যতি। গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত নজরুল প্রতিযোগিতায় দেশের আট বিভাগের প্রতিযোগিদের পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেন যতি। তিনি রাষ্ট্রপতির কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করবেন।

এ তথ্য নিশ্চিত করেন জেলা শিশু কর্মকর্তা এস এম রফিকুল ইসলাম। এর আগে অনুষ্ঠিত প্রতিযোগিতায় বরিশাল বিভাগের সেরা হন যতি। যতি বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম শমিরন চন্দ্র রায় ও মায়ের নাম নিপা রানী হাওলাদার।

জেলা শিশু একাডেমি বরগুনা সূত্র জানায়, যতি উপজেলা পর্যায়ে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় নজরুল সঙ্গীতে প্রথম স্থান অর্জন করে। উল্লেখ্য, যতি লোকসঙ্গীতেও জাতীয় পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেছেন।

যতির বাবা শমিরন চন্দ্র রায় জানান, গতকাল রাতে যখন ফলাফল ঘোষণা হয় তখন আনন্দে চোখের পানি ধরে রাখতে পারিনি। যতি এর আগেও জাতীয় পুরস্কার পেয়েছে। আমি যতির সাফল্যে ওর সংগীতগুরু, কলাকৌশলী ও শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু (এমপি) জানান, এটা আসলেই আনন্দের সংবাদ। যতির এ সাফল্যের মধ্য দিয়ে সারাদেশের মধ্যে বরগুনার নামকে উজ্জ্বল করেছে। আমি তার সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।

Spread the love
       
 
 
    

2 thoughts on “নজরুল সঙ্গীতে দেশসেরা নন্দিনী রায় যতি

Leave a Reply

Your email address will not be published.